ফের ভয়াবহ ট্রেন দুর্ঘটনা উত্তরপ্রদেশের গোন্ডায়! জোর কদমে চলছে উদ্ধারকাজ! - Khabar Banga | খবর বঙ্গ! - Breaking News! Latest News in Bengali! Today News Jalpaiguri! ফের ভয়াবহ ট্রেন দুর্ঘটনা উত্তরপ্রদেশের গোন্ডায়! জোর কদমে চলছে উদ্ধারকাজ!

ফের ভয়াবহ ট্রেন দুর্ঘটনা উত্তরপ্রদেশের গোন্ডায়! জোর কদমে চলছে উদ্ধারকাজ!

শিলিগুড়ি সংলগ্ন রাঙাপানি এলাকার ট্রেন দুর্ঘটনার পর ফের ভয়াবহ ট্রেন দুর্ঘটনা ঘটলো উত্তরপ্রদেশের (Uttar Pradesh) গোন্ডায়। লাইনচ্যুত ডিব্রুগড় এক্সপ্রেস (Dibrugarh Express Derailed)। ট্রেনের ১০ থেকে ১২টি কামরা লাইনচ্যুত। সংবাদ মাধ্যম সূত্রে কখনো4 অনুযায়ী জানা যায় চণ্ডীগড় থেকে ডিব্রুগড় যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে।

আপাতত যে খবর পাওয়া যাচ্ছে, তাতে অন্তত ১২ টি বগি লাইনচ্যুত হয়েছে। এসি কোচের পরিস্থিতি নিয়ে উদ্বেগ রয়েছে। ঘটনা ঘিরে প্রবল আতঙ্ক ছড়িয়েছে যাত্রীদের মধ্যে। 15904- ডিব্রুগড় এক্সপ্রেস চণ্ডীগড় থেকে ডিব্রুগড় পর্যন্ত যায়। বৃহস্পতিবার রাত ১১টা ৩৯ মিনিটে চণ্ডীগড় ছেড়েছিল এই ট্রেন। বৃহস্পতিবার বিকেলে ট্রেনটি গোন্ডা ও বস্তির মধ্যে ঝিলাহি স্টেশনে পৌঁছলে এই দুর্ঘটনা ঘটে। জোর কদমে চলছে উদ্ধারকাজ।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, এদিন বৃহস্পতিবার দুপুরে আচমকা বিকট শব্দ শুনতে পান যাত্রীরা। বেলাইন হয় একের পর এক কামরা। একাধিক বাতানুকূল কামরা লাইনচ্যুত। দুর্ঘটনাস্থলের যে ছবি আসতে শুরু করেছে, তা ভয়াবহ। একাধিক প্রাণহানির আশঙ্কাও রয়েছে। দুর্ঘটনার পর হুড়োহুড়ি করে যাত্রীরা ট্রেন থেকে বেরিয়ে আসেন।

তবে কী কারণে দুর্ঘটনা ঘটল, তা এখনও স্পষ্ট নয়। উত্তরপ্রদেশ সরকারের তরফে ইতিমধ্যেই দুর্ঘটনাস্থলে পাঠানো হয়েছে উদ্ধারকারী দল। বেশ কয়েকজনকে ইতিমধ্যেই উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে।

ডিব্রুগড় এক্সপ্রেস দুর্ঘটনার পর উত্তর পূর্ব রেলের তরফে একাধিক হেল্পলাইন নম্বর চালু করা হয়েছে। ডিব্রুগড়ের জন্য ৯৯৫৭৫৫৫৯৬০, তিনসুকিয়ার জন্য ৯৯৫৭৫৫৫৯৫৯, সিমালগুড়ির জন্য ৮৭৮৯৫৪৩৭৯৮, মারিয়ানির জন্য ৬০০১৮৮২৪১০, ফুরকাটিঙের জন্য ৯৯৫৭৫৫৫৯৬৬ এবং কমার্শিয়াল কন্ট্রোলের জন্য ৯৯৫৭৫৫৫৯৮৪।

Advertisement
close